1. tarekahmed884@gmail.com : adminsonali :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
Title :

বিজয়ীদের নাম ঘোষণা করলেন তথ্যমন্ত্রী

  • Update Time : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৫৯১ Time View

ওআইসি যুব চলচ্চিত্র প্রতিযোগিতাকে চলচ্চিত্র নির্মাতা তৈরির পথ হিসেবে বর্ণনা করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিশ্বের তরুণ চলচ্চিত্র নির্মাতাদের জন্য এটি একটি অনন্য প্ল্যাটফর্ম। রোববার বিকেলে রাজধানীর তথ্য ভবন মিলনায়তনে ওআইসি যুব চলচ্চিত্র উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।

প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী তিনটি চলচ্চিত্রের নামও ঘোষণা করেন তিনি। তুরস্কের চলচ্চিত্র ‘দ্য ওয়েস্টেড এফোর্ট’, বাংলাদেশের ‘স্টোরি অফ আ ব্ল্যাক রিভার’ ও তিউনিসিয়ার ‘ফ্রান্স ১৯১১’ যথাক্রমে মধ্যপ্রাচ্য, বাংলাদেশ ও আফ্রিকা অঞ্চল থেকে ‘গ্লোবাল উইনার’ হিসেবে স্বীকৃতি অর্জন করে।

সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ ওআইসি যুব চলচ্চিত্র প্রতিযোগিতার মূল ভেন্যু হিসেবে ঢাকাকে বেছে নেওয়ায় আয়োজকদের ধন্যবাদ জানান।

তথ্য ও সম্প্রচারসচিব মকবুল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান, শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) খাদিজা বেগম সশরীর এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান, ইসলামিক কো-অপারেশন ইয়ুথ ফোরামের প্রেসিডেন্ট তাহা আইয়ান, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মাসুদ বিন মোমেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আকতার হোসেন অনলাইনে যোগ দেন। বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews