1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৫ অপরাহ্ন

বিধিনিষেধ অমান্য করায় ঢাকায় গ্রেপ্তার ৫৮৫

  • Update Time : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৫৭০ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

সরকারি কঠোর বিধিনিষেধের মধ্যেও আজ শুক্রবার রাজধানীতে বিনা প্রয়োজনে বাসা থেকে বের হওয়া ৫৮৫ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম প্রথম আলোকে এ তথ্য জানান।

ইফতেখায়রুল ইসলাম আরও জানান, আজ সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ডিএমপির ভ্রাম্যমাণ আদালত রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিধিনিষেধ ভঙ্গ করার দায়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১ লাখ ৫৬ হাজার ৭৫০ টাকা জরিমানা করেন। পাশাপাশি ডিএমপির ট্রাফিক বিভাগ সড়ক পরিবহন আইন অনুযায়ী বিধি লঙ্ঘন করাসহ বিভিন্ন অভিযোগে ৪১৪ জন গাড়ির মালিককে ৮ লাখ সাড়ে ৯২ হাজার টাকা জরিমানা করে।

এদিকে আজ সরকারি বিধিনিষেধ অমান্য করায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত সারা দেশে ১৬৪ জনকে ৪ লাখ ৯৮ হাজার ৬০০ টাকা জরিমানা করেন। বিধিনিষেধ কার্যকর করতে সারা দেশে র‍্যাবের ১৯২টি টহল দল ও ১৯২টি নিরাপত্তাচৌকি সক্রিয় ছিল। র‍্যাব মানুষের চলাচল নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক মাইকিং, প্রচারপত্র ও বিনা মূল্যে আড়াই হাজার মাস্ক বিতরণ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে। পাশাপাশি র‍্যাব ২৪২টি দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাবার বিতরণ করে।

 

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

No description available.

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

No description available.

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews