1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৬ অপরাহ্ন

অন্য রকম বন্ধুত্বের গল্প নিয়ে ‘নেটওয়ার্কের বাইরে’

  • Update Time : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৩৯১ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

শরিফুল রাজ, ইয়াশ রোহান, খায়রুল বাশার, জুনায়েদ বোগদাদী, নাজিফা তুশি, তাসনিয়া ফারিণ, নাজিয়া হক অর্ষা, তাসনুভা তিশা—একঝাঁক তরুণ তারকা। সবাই বন্ধু। তাঁদের খুনসুটি, দুষ্টুমি আর ভ্রমণের গল্প এবার হাজির হবে চরকিতে। ক্যাপ্টেন মিজানুর রহমান আরিয়ান।
ছোট পর্দায় নিজেকে চিনিয়েছেন। এবার নতুন সফর। সিনেমার সফর। আগে থেকেই প্রস্তুতি নিয়েছিলেন সিনেমায় গল্প বলবেন। বিধি বাম। করোনা চলে এল। কী আর করা। গল্পটা রেখে দিলেন।

এরই মধ্যে চরকি থেকে তাঁর কাছে এল ওয়েব ফিল্ম বানানোর প্রস্তাব। আরিয়ান জানালেন, ‘(রেদওয়ান) রনি ভাই আমার সিনেমার কথাটা আগে থেকেই জানতেন। বললেন, এটাই কর। চরকির জন্য না বানালে এটাই হতো newsআমার প্রথম সিনেমা! সে হিসেবে আমি প্রথম সিনেমাটা পরিকল্পনা করে গোছাচ্ছিলাম। ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মের জন্য হলেও কোনোভাবেই ছবিটাকে আমার প্রথম সিনেমার বাইরে কিছু ভাবিনি।’

তাহলে আরিয়ানের চলচ্চিত্রে অভিষেকটা ‘নেটওয়ার্কের বাইরে’ দিয়েই শুরু হচ্ছে! তিনি জানান, দর্শক দেখার পরই বুঝবেন, এই ছবির পেছনে কী পরিমাণ প্রস্তুতি ছিল।
আউটডোরে বেশি শুটিং থাকায় কাজটা বেশ চ্যালেঞ্জিং ছিল। কক্সবাজার ও সেন্ট মার্টিনে বড় একটা অংশের শুটিং হয়েছে। তবে একটা অন্য রকম বন্ধুত্বের গল্প তুলে আনা গেছে, এটাই বড় কথা। চরকি এসে গেছে। প্রস্তুত ‘নেটওয়ার্কের বাইরে’। নির্মাতার শেষ কথা, ‘চেষ্টা করেছি। এটা তখনই সার্থক হবে, যখন দর্শকের ভালো লাগবে।’
বিজ্ঞাপন বিজ্ঞাপন  বিজ্ঞাপন
No description available.No description available.
বিজ্ঞাপন বিজ্ঞাপন  বিজ্ঞাপন
No description available.No description available.

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews