1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:১৬ অপরাহ্ন

রওশন এরশাদ চেয়ারম্যান হতে আগ্রহী নন: জাতীয় পার্টি

  • Update Time : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩২৪ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী নন বলে দলটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়াম্যান জি এম কাদেরের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বুধবার রাতে ওই সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়েছেন। এতে বলা হয়েছে, ‘জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি জাতীয় পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী নন। আজ সন্ধ্যায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির সাথে ফোনালাপে তিনি এ অভিমত ব্যক্ত করেন।’

এর আগে বুধবার দুপুরে এইচ এম এরশাদের ছেলে শাহতা জারাব এরিক জাতীয় পার্টির ‘নতুন কমিটি’ ঘোষণা করেন। তাতে রওশন এরশাদকে আজীবন চেয়ারম্যান, বিদিশা সিদ্দিক ও রাহগীর আল মাহি সাদকে (সাদ এরশাদ) কো-চেয়ারম্যান এবং এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদকে ভারপ্রাপ্ত মহাসচিব ঘোষণা করা হয়।

বারিধারায় এরশাদের বাড়িতে তাঁর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলে এরিক এ ঘোষণা দেন। এ সময় পাশ থেকে পিঠ চাপড়ে এরিককে উৎসাহ দেন তাঁর মা বিদিশা সিদ্দিক।

এরিকের এই কমিটি ঘোষণা নিয়ে জাতীয় পার্টির ভেতরে-বাইরে নানা আলোচনা চলছে। কারণ এরিকের বয়স কম, Open photoগত ১১ মার্চ ছিল তাঁর ২০তম জন্মদিন। তার ওপর এরিক ‘বিশেষ চাহিদাসম্পন্ন’। তাঁকে দিয়ে কমিটি ঘোষণার পেছনের উদ্দেশ্য নিয়েও দলে বিভিন্ন আলোচনা রয়েছে।

ওই দোয়া মাহফিলে রওশন এরশাদ ছিলেন না। তাঁর ছেলে সাদ এরশাদ অনুষ্ঠানে অংশ নেন। তিনি বলেন, ‘পলিটিক্যাল কথা বলতে আসিনি। আজ আমার আব্বার মৃত্যুবার্ষিকী। সবাই আমাদের দলের প্রতিষ্ঠাতার জন্য দোয়া করবেন। আমার আম্মা বিরোধীদলীয় নেতা, ওনার জন্য দোয়া করবেন।’

এরিকের কমিটি ঘোষণার বিষয়ে রওশন এরশাদ ও সাদ এরশাদের বক্তব্য জানতে কয়েক দফা ফোনে চেষ্টা করা হয়। তাঁরা ফোন ধরেননি। সাদের ফোনে খুদে বার্তা পাঠিয়ে সাড়া পাওয়া যায়নি।

পরে রাতে জাতীয় পার্টির পক্ষ থেকে গণমাধ্যমে ওই সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়। সেখানে বলা হয়, জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সঠিকভাবেই চলছে বলে রওশন এরশাদ মনে করেন।

আর জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রাহাগির আল মাহি শাদ এরশাদের বিষয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তিনি দুপুরেই জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে ফোন করে বলেছেন, বাবার মৃত্যুবার্ষিকীর দোয়ায় শরিক হতে সকালে প্রেসিডেন্ট পার্কে গিয়েছিলেন। এরবাইরে তিনি কোনো কিছুর সাথে ‘সম্পৃক্ত নন’।

এর আগে বিকেলে জি এম কাদেরও এ বিষয়ে একই কথা বলেছিলেন। তিনি প্রথম আলোকে বলেছিলেন, ‘সাদ আমাকে ব্যক্তিগতভাবে বলেছে, তাকে মিলাদের কথা বলে সেখানে নিয়ে গেছে। সেখানে নিয়ে প্রতারণা করে ওই ঘোষণা দেওয়া হয়েছে, সেটার সঙ্গে সে নেই।’

এদিকে এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুস্থ ব্যক্তিদের মধ্যে খাবার বিতরণ করেন দলের চেয়ারম্যান জি এম কাদের। এ সময় জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদসহ জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

 

পবিত্র ঈদুল  আযহা   উপলক্ষে জানাই সকলকে ঈদ মোবারক ঈদের শুভেচ্ছা আমাদের প্রতিষ্টান এবং ব্যক্তির পক্ষ থেকে রইল অবিরাম ভালোবাসা ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক  ঈদ মোবারক

Open photoOpen photoOpen photoOpen photo

বিজ্ঞাপন বিষয়ক সম্পাদক দৈনিক  সোনালী কন্ঠ  মোঃ আকির আলী

Open photoOpen photoOpen photoOpen photo

বার্তা সম্পাদক দৈনিক সোনালী কন্ঠ মোঃ আসকান আলী সায়মন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews