1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৭ অপরাহ্ন

মৌলভীবাজার ডিবি পুলিশের হাতে ৯ মামলার প্রতারক আটক

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৭১১ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে প্রতারক জাকির হোসেন (২৭)কে গ্রেফতার করা হয়।

বৃহস্পিতবার (১৫ জুলাই) ভোরে ব্রাক্ষনবাড়িয়া থেকে গ্রেফতার করা হয়।মৌলভীবাজার জেলা পুলিশ সর্বদ
সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া যোগদানের পর থেকে তাঁর নির্দেশনায় সকল থানা ইউনিট সহ মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নতুন মাত্রায় একের পর এক চাঞ্চল্যকর ঘটনার রহস্য উদঘাটন করে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসছে।

গত কয়েকদিন যাবত মৌলভীবাজার জেলার সদর মডেল থানা, শ্রীমঙ্গল থানা ও জেলা ডিবির ডিউটি অফিসারসহ কয়েকজন অফিসারের মোবাইলে ডিবি পুলিশ, পিবিআই ও দুদক পরিচয়ে বেশ কয়েকটি ফোন আসে এবং চাদা দাবী করা হয়। এ ঘটনা সংশ্লিষ্ট থানাগুলোতে সাধারণ ডায়েরিভুক্ত করা হয়। এর প্রেক্ষিতে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এঁর নির্দেশে মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে গোয়েন্দা Open photoতৎপরতা শুরু করে। এছাড়া ব্রাক্ষনবাড়িয়া, নারায়নগঞ্জ, মানিকগঞ্জ, সিলেট, যাত্রাবাড়ি, কুমিল্লা, হবিগঞ্জ, সাতক্ষীরাসহ দেশের বিভিন্ন জেলার প্রায় ৭০ টিরও বেশি থানায় এ ধরনের ঘটনার কথা ছায়াতদন্তে জানতে পারে মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশ। এছাড়াও কৌশলে বিভিন্ন মামলার আসামীদের তথ্য সংগ্রহ করে তাদের আত্মীয়-স্বজনের মোবাইল নাম্বারে বিভিন্ন থানার অফিসার পরিচয়ে সুবিধা প্রদানের আশ্বাস দিয়ে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা আদায় সম্পর্কিত অভিযোগের বিষয়েও জানতে পারে গোয়েন্দা পুলিশ। মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা এসমস্ত ঘটনার বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে প্রতারকের অবস্থান নিশ্চিত হয়।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস আভিযানিক দল ইন্সপেকটর মোহাম্মহ বদিউজ্জামান এর নেতৃত্বে ব্রাক্ষনবাড়িয়া জেলার বিজয়নগর থানা এলাকা থেকে উক্ত ঘটনার সাথে জড়িত প্রতারক জাকির হোসেন (২৭) কে গ্রেফতার করে। একই সাথে উদ্ধার করা হয় প্রতারণার কাজে ব্যবহৃত ১৭ টি সিম ও ৭ টি মোবাইল ফোন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী জাকির এই প্রতারণার মূলহোতা তা স্বীকার করেছে। ব্রাক্ষনবাড়িয়া, কুমিল্লা ও গাইবান্ধা জেলার তার বিরুদ্ধে মাদক ও প্রতারণার মোট ৯ টি মামলা তদন্তাধীন রয়েছে।

আটককৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন। এছাড়াও এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

বিজ্ঞাপন                                                          বিজ্ঞাপন                                                       বিজ্ঞাপন

পবিত্র ঈদুল  আযহা   উপলক্ষে জানাই সকলকে ঈদ মোবারক ঈদের শুভেচ্ছা আমাদের প্রতিষ্টান এবং ব্যক্তির পক্ষ থেকে রইল অবিরাম ভালোবাসা ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক  ঈদ মোবারক

Open photo

 

পবিত্র ঈদুল  আযহা   উপলক্ষে জানাই সকলকে ঈদ মোবারক ঈদের শুভেচ্ছা আমাদের প্রতিষ্টান এবং ব্যক্তির পক্ষ থেকে রইল অবিরাম ভালোবাসা ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক  ঈদ মোবারক

May be an image of Journalist Maraj Ali and text

সম্পাদক ও প্রকাশক দৈনিক সোনালী কন্ঠ সাংবাদিক মো:মেরাজ আলী

Open photo

বিজ্ঞাপন বিষয়ক সম্পাদক দৈনিক  সোনালী কন্ঠ  মোঃ আকির আলী

Open photo

বার্তা সম্পাদক দৈনিক সোনালী কন্ঠ মোঃ আসকান আলী সায়মন

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews