1. tarekahmed884@gmail.com : adminsonali :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
Title :
১৫ বছর বয়সী পেসার হাবিবাকে নিয়ে ভারতের মুখোমুখি বাংলাদেশ ব্রাজিল থেকে গরু আমদানির পক্ষে ব্যবসায়ীরা, আপত্তি খামারিদের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচি এর অংশ হিসেবে সম্মানিত রোজাদারগণের মধ্যে ইফতার বিতরণ এইচএসসি শুরু হতে পারে ৩০ জুন, ফরম পূরণ ১৬ এপ্রিল থেকে আলুর দাম বাড়ছে, এবার মৌসুম শেষ হওয়ার আগেই কেন বাজার চড়া এবার ঢাকার বাজারেও পেঁয়াজের বড় দরপতন পবিত্র রমজানে কলেজ খোলা কত দিন সার্বিক উন্নয়নে নারী-পুরুষের সমান অংশগ্রহণ প্রয়োজন: প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে নগদ ৬ হাজার টাকা করে তুলে দিচ্ছেন পাইলগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ মখলুছ মিয়াসহ অতিথিরা পূবালী ব্যাংক যোগীডহর শাখা মৌলভীবাজার সি. আর. এম. বুথ এর শুভ উদ্বোধন।

বিয়ের পাত্রী দেখতে গিয়ে গুনতে হলো জরিমানা

  • Update Time : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৫৫৫ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

পিরোজপুরের কাউখালী উপজেলায় কঠোর বিধিনিষেধ অমান্য করে বিয়ের জন্য পাত্রী দেখতে যাওয়ায় বরপক্ষকে জরিমানা করেছে উপজেলা প্রশাসন। আজ শুক্রবার দুপুরে কাউখালী লঞ্চঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. খালেদা খাতুন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে পাত্রের বাবা সলেমান হাওলাদারসহ সাতজনকে মোট সাত হাজার টাকা জরিমানা করেন।

আদালত সূত্রে জানা গেছে, আজ দুপুরে উপজেলার ডুমঝুড়ি গ্রামের সলেমান হাওলাদারের ছেলে নুর ইসলামের (২৪) কনে দেখার জন্য সাতজন উপজেলার হোগলা বেতকা গ্রামে যাচ্ছিলেন। খবর পেয়ে কঠোর বিধিনিষেধ অমান্য করে ঘর থেকে বের হওয়ার দায়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. খালেদা খাতুন প্রথমে তাঁদের ৫০০ টাকা জরিমানা করে বাড়ি চলে যেতে বলেন।

কিন্তু তাঁরা উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ অমান্য করে একটি ট্রলারে করে আবার পাত্রী দেখতে যাওয়ার চেষ্টা করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁদের আটক করে প্রত্যেককে ১ হাজার টাকা করে মোট সাত হাজার টাকা জরিমানা করেন। পরে জরিমানার টাকা জমা দিয়ে তাঁরা ছাড়া পান।

মোসা. খালেদা খাতুন বলেন, বিধিনিষেধ অমান্য করে বাড়ি থেকে বের হওয়ায় সাতজনকে জরিমানা করা হয়েছে। মূলত তাঁরা বিধিনিষেধের মধ্যেই বিয়ের জন্য পাত্রী দেখতে যাচ্ছিলেন।

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

 

                                                                         

আমি মনোয়ার আহমেদ সাজ্জাদুর রহমান সাজ্জাদ পুতুল পাম্প এর স্বত্বাধিকারী আট নং ওয়ার্ডে আমি বাস করিআপনারা সকলে আমাকে ভালোবাসেন আপনাদের পাশে আছি পাশে থাকবো যাই হোক বর্তমানে পৃথিবীতে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত গোটা বিশ্ব এই মহামারী থেকে সকলের সকলকে নিরাপদে রাখুন আমি সাজ্জাদুর রহমান সাজ্জাদ পুতুল পাম্প ঈদুল আযহার শুভেচ্ছা জানাই গোটা বিশ্বের সকল মানব জাতিকে এবং আমার প্রাণপ্রিয় মৌলভীবাজার পৌরবাসী সহপাঠী আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব সবাইকে ঈদ মোবারক ঈদ মোবারক এর সাথে আমি আরো বলতে চাই দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ অনলাইন পত্রিকার সম্পাদক মোঃ মেরাজ বাইকে আমার এই পোস্ট জাতির কাছে তুলে ধরায় আমার পক্ষ থেকে অভিনন্দন অবিরাম ভালোবাসা রইলো

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews