1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
Title :
১৫ বছর বয়সী পেসার হাবিবাকে নিয়ে ভারতের মুখোমুখি বাংলাদেশ ব্রাজিল থেকে গরু আমদানির পক্ষে ব্যবসায়ীরা, আপত্তি খামারিদের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচি এর অংশ হিসেবে সম্মানিত রোজাদারগণের মধ্যে ইফতার বিতরণ এইচএসসি শুরু হতে পারে ৩০ জুন, ফরম পূরণ ১৬ এপ্রিল থেকে আলুর দাম বাড়ছে, এবার মৌসুম শেষ হওয়ার আগেই কেন বাজার চড়া এবার ঢাকার বাজারেও পেঁয়াজের বড় দরপতন পবিত্র রমজানে কলেজ খোলা কত দিন সার্বিক উন্নয়নে নারী-পুরুষের সমান অংশগ্রহণ প্রয়োজন: প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে নগদ ৬ হাজার টাকা করে তুলে দিচ্ছেন পাইলগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ মখলুছ মিয়াসহ অতিথিরা পূবালী ব্যাংক যোগীডহর শাখা মৌলভীবাজার সি. আর. এম. বুথ এর শুভ উদ্বোধন।

ইসরায়েলি জাহাজে হামলার অভিযোগ অস্বীকার করল ইরান

  • Update Time : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৬৯৩ Time View
সম্প্রতি ওমান উপসাগরে তেলবাহী দুটি ট্যাংকারে হামলা হয়। ফাইল ছবি: রয়টার্স

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

ওমান উপকূলে ইসরায়েল পরিচালিত তেলের জাহাজে হামলার ঘটনার নিজেদের সংশ্লিষ্টতা নেই বলে জানিয়েছে ইরান। রোববার তারা এ দাবি করে। বার্তা সংস্থা রয়টার্স এ তথ্য জানায়।

গত সপ্তাহে তেলের জাহাজে হামলায় জাহাজটির দুই নাবিকের মৃত্যু হয়, ওই ঘটনায় ইরানকে দায়ী করে ইসরায়েল।

হামলার ঘটনায় তেহরানকে দায়ী করে এটিকে দায়িত্বজ্ঞানহীন বলে মন্তব্য করেছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী নাফতালি বেনেত।

পাশাপাশি এটাকে কাপুরুষোচিত ঘটনা বলেও অভিহিত করেছেন তিনি।

ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সায়িদ খতিবজাদেহ সাপ্তাহিক এক সংবাদ সম্মলনে বলেছেন, ইসরায়েল নিরাপত্তাহীনতা, সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিশৃঙ্খলা সৃষ্টি করছে, হামলার ঘটনায় ইরানকে অভিযুক্ত করায় তেহরান তীব্র নিন্দা জানায়।

এ ধরনের অভিযোগকে ভিত্তিহীন আখ্যা দিয়ে তিনি বলেন, এর মাধ্যমে ইসরায়েল মূল ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে।

গত বৃহস্পতিবার লাইবেরিয়ার পতাকাবাহী মার্সার স্ট্রিট নামের একটি তেলের জাহাজে হামলায় ব্রিটিশ ও রোমানিয়ান দুই নাবিক মারা যান। জাপানি মালিকানাধীন জাহাজটি পরিচালনা করছিল লন্ডনভিত্তিক ইসরায়েলি মালিকানাধীন জোডিয়াক মেরিটাইম।

ড্রোনের মাধ্যমে হামলা চালানো হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে মার্কিন প্রতিরক্ষা মন্ত্রণালয়। গতকাল মন্ত্রিসভার সাপ্তাহিক বৈঠকে বেনেট বলেন, ‘আমি স্পষ্টভাবে বলতে চাই, জাহাজে হামলার পেছনে একমাত্র ইরান দায়ী।’ এ বিষয়ে গোয়েন্দা সংস্থার কাছে প্রমাণ আছে বলেও দাবি করেন তিনি।

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo   Open photo

মেসার্স নাগ ব্রাদার্স প্রোপাইটার প্রবাল নাগ 19 / 1 পুরাতন হাসপাতাল সড়ক মৌলভীবাজার আমাদের ভুবনে আপনি আমন্ত্রিত আমরা সকল ধরনের ভুসিমাল সামগ্রী সাশ্রয়ী মূল্য এবং পাইকারি দরে বিক্রয় করিয়া থাকি আসুন আপনি আমাদের ভুবনে সেবা নিন আমাদের আমি প্রবাল নাগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন সকলকে এবং আমার যত শুভাকাঙ্ক্ষী সকলের প্রতি রইল অবিরাম ভালবাসা এবং ঈদ মোবারক

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews