1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৪ অপরাহ্ন

শ্রীমঙ্গলে চা বাগানে প্রতিবেশীদের হামলায় ভ্যালী সভাপতির স্ত্রী খুন, আহত ২ আটক-৪

  • Update Time : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৫৩১ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

 শ্রীমঙ্গল উপজেলার ৮ নং কালীঘাট ইউনিয়নের অন্তর্গত ভাড়াউড়া চা বাগানের বালিশিরা ভ্যালীর সভাপতি ও শ্রমিক নেতা বিজয় হাজরার পরিবারের উপর তুচ্ছ ঘটনায় প্রতিবেশিদের অতর্কিত হামলায় বিজয় হাজরার স্ত্রী রুপবতী হাজরা (৫০) মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন বিজয় হাজরার ছেলে সাধন হাজরা (৩০) ও ছেলের বউ সাথী হাজরা (২৫)।

বুধবার (৪ আগস্ট) বিকেল ৪ টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানাযায়, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া চা বাগানে বিজয় হাজরার পরিবারের সাথে একই এলাকার প্রতিবেশি লাল বাহাদুর, ধন বাহাদুর ও আশু বাহাদুরদের সাথে রাস্তায় গোবর ফেলাকে কেন্দ্র করে উত্তপ্ত বাক্যে বিনিময় হয়। এই ঘটনার পরিপেক্ষিতে বিজয় হাজরার ছেলে সাধন হাজরা অভিযোগ করে বলেন, কিছুদিন ধরেই সাধারণ নানাবিধ কারনে লাল বাহাদুরের পরিবার আমাদের সাথে বিবাদ করতে আসে। সর্বশেষ (বুধবার) ৪ টার দিকে লাল বাহাদুর মদ্যপ হয়ে আমাদের বাড়ির সামনে দাঁড়িয়ে আমাদের পরিবারের সদস্যদের অশ্লীল ভাষায় গালাগালি শুরু করলে একপর্যায়ে আমি বাড়ি থেকে বের হয়ে লাল বাহাদুরকে বাধা দেই৷

তখন চিৎকার শুনে লাল বাহাদুরের পরিবারের অন্যান্য সদস্য ও লাল বাহাদুরের আরো দুই ভাই লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর অতর্কিত হামলা করে আমার মাথায় দা দিয়ে কোপ দেয়৷ তখন ঘটনাস্থল থেকে আমার আত্নচিৎকারে আমার মা ও স্ত্রী আমাকে বাঁচাতে ছুটে আসলে আমার মা ও স্ত্রীর উপরও হামলা চালায় লাল বাহাদুর ও তার দুই ভাই এবং আমার মায়ের মাথায় ও শরীরে গুরুতর আঘাত করে। মাথায় আঘাত করার সাথে সাথে আমার মা মাটিতে লুটিয়ে পরেন৷ পরে আমাদের চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসলে লাল বাহাদুর ও তার দুই ভাই পালিয়ে যায়৷

আহত অবস্থায় স্থানীয় প্রতিবেশিদের সহযোগিতায় আমরা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেই, কিন্ত আমার মায়ের অবস্থা গুরুতর বিবেচনায় মাকে জরুরী ভাবে শ্রীমঙ্গল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাই সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে হাসপাতালের করোনারী কেয়ার ইউনিট (সিসিইউ) তে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৪ আগস্ট) রাত ১০ টার দিকে আমার মা রুপবতী হাজরা মারা যান।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় থানায় ইতিমধ্যেই মামলা দায়ের হয়েছে (মামলা নং ৫) এবং মামলায় এজাহার ভুক্ত ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয় লাল বাহাদুর হাজরা ( ৩৭ ) ( পিতা মৃত হিরালাল হাজরা ) বিকাশ হাজরা ( পিতা মৃত সুধাম হাজরা ) (২৩) রিপন হাজরা ( ১৯ ) ( পিতা মৃত সুধাম হাজরা ) ও ধনেশ্বরী হাজরা ওরফে একা হাজরা ( ৪৫ ) ( স্বামী মৃত সুধাম হাজরা ) বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews