1. tarekahmed884@gmail.com : adminsonali :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
Title :
১৫ বছর বয়সী পেসার হাবিবাকে নিয়ে ভারতের মুখোমুখি বাংলাদেশ ব্রাজিল থেকে গরু আমদানির পক্ষে ব্যবসায়ীরা, আপত্তি খামারিদের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচি এর অংশ হিসেবে সম্মানিত রোজাদারগণের মধ্যে ইফতার বিতরণ এইচএসসি শুরু হতে পারে ৩০ জুন, ফরম পূরণ ১৬ এপ্রিল থেকে আলুর দাম বাড়ছে, এবার মৌসুম শেষ হওয়ার আগেই কেন বাজার চড়া এবার ঢাকার বাজারেও পেঁয়াজের বড় দরপতন পবিত্র রমজানে কলেজ খোলা কত দিন সার্বিক উন্নয়নে নারী-পুরুষের সমান অংশগ্রহণ প্রয়োজন: প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে নগদ ৬ হাজার টাকা করে তুলে দিচ্ছেন পাইলগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ মখলুছ মিয়াসহ অতিথিরা পূবালী ব্যাংক যোগীডহর শাখা মৌলভীবাজার সি. আর. এম. বুথ এর শুভ উদ্বোধন।

খিলগাঁও ফ্লাইওভারে অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

  • Update Time : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৫৫৫ Time View
সড়ক দুর্ঘটনাপ্রতীকী ছবি

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারে আজ বুধবার সকালে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

ওই যুবকের নাম গোলাম রব্বানী। তিনি বেসরকারি একটি ইনস্যুরেন্স কোম্পানির অফিস সহকারী ছিলেন। গোলাম রব্বানী সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কাঠনিয়া গ্রামের শামসুর সরদার ছেলে।

গোলাম রব্বানী রাজধানীর শনিরআখড়া এলাকায় বসবাস করতেন। তাঁর প্রতিবেশী নূর মোহাম্মদ জানান, রব্বানী তাঁর মোটরসাইকেলের পেছনে বসে কর্মস্থলে যাচ্ছিলেন। দুর্ঘটনায় তিনিও সামান্য আহত হয়েছেন।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান প্রথম আলোকে বলেন, আজ সকাল আটটার দিকে গোলাম রব্বানী একটি মোটরসাইকেলে করে ফ্লাইওভার দিয়ে গুলশানে তাঁর কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গোলাম রব্বানী মাথায় প্রচণ্ড আঘাত পান। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোলাম রব্বানীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান এসআই হাসানুজ্জামান।

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo  Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews