1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫১ অপরাহ্ন

নিখোঁজের ৩ দিন পর সিএনজি চালকের লাশ উদ্ধার

  • Update Time : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৬০৬ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

তিন দিন নিখোঁজ থাকার পর সিএনজি চালক হোসেন মিয়া (২২) এর মৃতদেহ মৌলভীবাজার সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের সুলতান দিঘী থেকে মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেল ৫ টার দিকে মোস্তফাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাউরঘড়িয়া সুলতান দিঘী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
হোসেন মিয়া ব্রাম্মণবাড়িয়া জেলার সরইল এলাকার গাঘরাজুর গ্রামের লায়েছ মিয়ার ছেলে। সে বর্তমানে মৌলভীবাজার পৌর শহরের বড়হাট এলাকায় বসবাস করে আসছিল।

পুলিশ সূত্রে জানাযায়,শুক্রবার দুপুরে স্থানীয় এলাকাবাসী দিঘীতে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌচ্ছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মৌলভীবাজার মডেল থানার ওসি মো: ইয়াছিনুল মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানাযায়, গত ২৪ আগস্ট হোসেন মিয়া (২২) মৌলভীবাজার থ ১২- ৯১৫৭ তানিম পরিবহন নিয়ে তার ভাড়াটিয়া বাসা হতে সন্ধ্যার দিকে সিএনজি অটোরিকশা এর মালিক সুমন আহম খিদুর (পশ্চিম মোস্তপুর পুর) এর গ্যারেজ এ গাড়ি রাখার উদ্দেশ্যে রওয়ানা দেয়। রাত ৯ টার দিকে তার মালিক সুমন সিএনজি অটোরিকশা ড্রাইভার কে ফোন দিলে সে জানান যে কুসুমবাগ পয়েন্ট আছে। তারপর থেকে আর যোগাযোগ হয়নাই। আজ শুক্রবার সকাল ৭টা পর্যন্ত মোবাইল এ রিং হয় কিন্তু রিসিভ করে নাই।এরপরে মোবাইল বন্ধ।

 

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo  Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews