1. tarekahmed884@gmail.com : adminsonali :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
Title :
১৫ বছর বয়সী পেসার হাবিবাকে নিয়ে ভারতের মুখোমুখি বাংলাদেশ ব্রাজিল থেকে গরু আমদানির পক্ষে ব্যবসায়ীরা, আপত্তি খামারিদের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচি এর অংশ হিসেবে সম্মানিত রোজাদারগণের মধ্যে ইফতার বিতরণ এইচএসসি শুরু হতে পারে ৩০ জুন, ফরম পূরণ ১৬ এপ্রিল থেকে আলুর দাম বাড়ছে, এবার মৌসুম শেষ হওয়ার আগেই কেন বাজার চড়া এবার ঢাকার বাজারেও পেঁয়াজের বড় দরপতন পবিত্র রমজানে কলেজ খোলা কত দিন সার্বিক উন্নয়নে নারী-পুরুষের সমান অংশগ্রহণ প্রয়োজন: প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে নগদ ৬ হাজার টাকা করে তুলে দিচ্ছেন পাইলগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ মখলুছ মিয়াসহ অতিথিরা পূবালী ব্যাংক যোগীডহর শাখা মৌলভীবাজার সি. আর. এম. বুথ এর শুভ উদ্বোধন।

জয়পুরহাটে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৪

  • Update Time : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৫২৮ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

জয়পুরহাটের পাঁচবিবিতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছিনতাই হওয়া ইজিবাইকটিও উদ্ধার করা হয়েছে। আজ রোববার রাত সাড়ে আটটায় জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মেদ ভূঞা প্রথম আলোকে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন পাঁচবিবি উপজেলার লাটপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে দিলজার মুন্সি (৪০) ও মৃত জাবেদ আলীর ছেলে আবদুল হাই (৪০), নাকুরগাছি গ্রামের আহারুল ইসলামের ছেলে জুয়েল হোসেন (৩৫) এবং গুনাইমাগুরা গ্রামের আবদুল করিম শেখের ছেলে আল আমিন (২৭)। তাঁরা সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাই চক্রের অন্যতম সদস্য বলে পুলিশ জানিয়েছে।

গত শুক্রবার সকালে পাঁচবিবির শালাইপুর-হিলি সড়কের ছালাখুরে ধানখেত থেকে মনোয়ারুল ইসলাম (২৫) নামের ওই ইজিবাইক চালকের লাশ উদ্ধার করা হয়। তিনি দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা সিংড়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় নিহত ব্যক্তির বাবা বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা করেন।

এরপর ছিনতাইকারীদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযানে নামে। তথ্যপ্রযুক্তির সহায়তায় চিহ্নিত করে রোববার সকালে তাঁদের গ্রেপ্তার ও ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়।

পুলিশের একজন কর্মকর্তা জানান, গ্রেপ্তার আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তাঁরা যাত্রীবেশে বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় দিনাজপুরের ওসমানপুর থেকে মনোয়রুল ইসলামের ইজিবাইকে উঠেছিলেন। হাকিমপুর যাওয়ার পথে সন্ধ্যায় ইজিবাইকচালক মনোয়রুল ইসলামকে চেতনানাশক দ্রব্য খাওয়ানো হয়। কিছুক্ষণ পর মনোয়রুল ইসলাম অচেতন হয়ে পড়েন। তখন দিলজার হোসেন মুন্সি ইজিবাইকটি চালিয়ে ছালাখুর গ্রামের দিকে রওনা দেন। ওই দিন রাত আনুমানিক নয়টার দিকে তাঁরা বেড়াখাই থেকে শালাইপুরগামী রাস্তার ছালাখুর গ্রামের সেতুর কাছে পৌঁছান। সেখানে তাঁরা চালক মনোরুলকে শ্বাসরোধে হত্যা করে ধানখেতে লাশ রেখে ইজিবাইকটি নিয়ে যান।

পুলিশ সুপার মাছুম আহাম্মেদ বলেন, চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের মামলায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের হেফাজতে থাকা ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে। ইজিবাইক ছিনতাই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo  No description available.

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews