1. tarekahmed884@gmail.com : adminsonali :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
Title :
১৫ বছর বয়সী পেসার হাবিবাকে নিয়ে ভারতের মুখোমুখি বাংলাদেশ ব্রাজিল থেকে গরু আমদানির পক্ষে ব্যবসায়ীরা, আপত্তি খামারিদের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচি এর অংশ হিসেবে সম্মানিত রোজাদারগণের মধ্যে ইফতার বিতরণ এইচএসসি শুরু হতে পারে ৩০ জুন, ফরম পূরণ ১৬ এপ্রিল থেকে আলুর দাম বাড়ছে, এবার মৌসুম শেষ হওয়ার আগেই কেন বাজার চড়া এবার ঢাকার বাজারেও পেঁয়াজের বড় দরপতন পবিত্র রমজানে কলেজ খোলা কত দিন সার্বিক উন্নয়নে নারী-পুরুষের সমান অংশগ্রহণ প্রয়োজন: প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে নগদ ৬ হাজার টাকা করে তুলে দিচ্ছেন পাইলগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ মখলুছ মিয়াসহ অতিথিরা পূবালী ব্যাংক যোগীডহর শাখা মৌলভীবাজার সি. আর. এম. বুথ এর শুভ উদ্বোধন।

রাবির ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল প্রকাশ, আসন ১৬০০

  • Update Time : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৫০৮ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের (সম্মান) ভর্তি পরীক্ষার ‘সি’ (বিজ্ঞান) ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। আজ রোববার বেলা আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির প্রধান সমন্বয়ক ও প্রকৌশল অনুষদের ডিন একরামুল হামিদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‘সি’ ইউনিটে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে https://admission.ru.ac.bd/undergraduate/ গিয়ে ইউনিট নির্বাচন করে পরীক্ষার রোল নম্বর দিয়ে ফল দেখতে পারবেন। এ ইউনিটে প্রায় ১ হাজার ৬০০টি আসন রয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৩ থেকে ১৮ অক্টোবরের মধ্যে উত্তীর্ণ ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের অনলাইনে বিভাগ পছন্দক্রম পূরণ করতে হবে। কোনো শিক্ষার্থী নির্ধারিত সময়ের মধ্যে পছন্দক্রম পূরণ করতে না পারলে ‘সি’ ইউনিটে তাঁর প্রার্থিতা বাতিল হবে এবং তিনি এই ইউনিটের অন্য কোনো বিভাগে আর ভর্তির সুযোগ পাবেন না। পরবর্তী সময়ে আসন শূন্য থাকা সাপেক্ষে কেবল ভর্তি হওয়া শিক্ষার্থীদের বিভাগ-পছন্দের ক্রমানুসারে স্বয়ংক্রিয়ভাবে বিভাগ পরিবর্তন করা হবে এবং নোটিশের মাধ্যমে জানানো হবে।

২৩ অক্টোবর বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পছন্দক্রম পূরণকারী শিক্ষার্থীদের মধ্যে মেধাক্রম অনুসারে প্রথম নির্বাচন তালিকা (মেরিট লিস্ট) প্রকাশিত হবে। এ তালিকায় নির্বাচিত শিক্ষার্থীদের ২৫-২৭ অক্টোবরের মধ্যে অবশ্যই ভর্তি হতে হবে। এ ছাড়া শূন্য আসনের জন্য অপেক্ষমাণ তালিকা থেকে মেধা ও পছন্দক্রম অনুসারে ভর্তির জন্য নির্বাচন করা হবে। এরপর সম্ভাব্য সময়সূচি যথাসময়ে প্রকাশিত হবে।

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

No description available.

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo  Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews