1. tarekahmed884@gmail.com : adminsonali :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

গলফ বলচোর কুমির

  • Update Time : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৩০৭ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

ঝকঝকে রৌদ্রোজ্জ্বল একটি দিনে প্রতিযোগিতার অংশ হিসেবে গলফ খেলতে গিয়েছিলের কেইথ উইলিয়ামস নামের একজন। ঘাস বিছানো সবুজ কোর্টে সাদা বলের ছোটাছুটি চলছিল। হঠাৎই বাধে বিপত্তি। গলফ কোর্টের পাশে হ্রদ থেকে উঠে আসে জলজ্যান্ত একটি কুমির। এরপর গলফের সাদা বল মুখে নিয়ে দে ছুট! বলসমেত সোজা হ্রদের পানিতে ঝাঁপিয়ে পড়ে কুমিরটি। ঘটনাটি মুঠোফোনে ধারণ করেন কেইথ। পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করা হলে তা ছড়িয়ে পড়ে।

যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবরে জানানো হয়, ঘটনাটি ঘটেছে গত ৯ অক্টোবর, যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যে। ইয়াহু নিউজের খবরে জানানো হয়, মিসিসিপি অঙ্গরাজ্যের দ্বিতীয় বৃহত্তম শহর গালফপোর্টের উইনড্যান্স গলফ কোর্সে একটি টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন কেইথ। ঝকঝকে দিনের আলোয় চলছিল খেলা। কেইথ একটি শট খেললে সাদা বলটি হ্রদের পাশের ১২ নম্বর গর্তে গিয়ে পড়ে। এর পরপরই ঘটে ওই ঘটনা।

অক্টোবরের শেষের দিকে কেইথের স্ত্রী ভিক্টোরিয়া উইলিয়ামস সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ঘটনার একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা যায়, কুমিরটি হ্রদের পানি থেকে উঠে হেলেদুলে সাদা রঙের গলফের বলটির দিকে এগিয়ে যাচ্ছে। বলটি মুখে তুলে নেয়, এরপর বলসমেত ফিরে যায় হ্রদের পানিতে।

এই ভিডিওর নিচে অনেকেই মজা করে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, কুমিরটি হয়তো গলফ খেলতে চেয়েছিল। আরেকজন লিখেছেন, সাদা রঙের গলফের বলটি দেখতে অনেকটা ডিমের মতো। কুমিরটি হয়তো সেটিকে ডিম ভেবে মুখে পুরে পানিতে নিয়ে গেছে। আরেকজন মজা করে লিখেছেন, গলফ বলচোর কুমির।

কুমিরটি গলফ বল নিয়ে কী করেছে, সেটা জানা না গেলেও এতে খুব একটা লোকসান হয়নি গলফার কেইথের। যুক্তরাষ্ট্রের গলফ অ্যাসোসিয়েশনের নিয়ম অনুযায়ী, গলফ কোর্সে এই ধরনের অস্বাভাবিক কোনো ঘটনা ঘটলে কিংবা পশুপাখির কারণে খেলা বাধাগ্রস্ত হলে সেই শট বাতিল হয়ে যাবে। গলফের ভাষায় তা ফ্রি ড্রপ। অর্থাৎ প্রতিযোগী ওই শট আবার খেলার সুযোগ পাবেন। নিয়ম মেনে কেইথও সেই সুযোগ পেয়েছেন।

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews