1. tarekahmed884@gmail.com : adminsonali :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
Title :
১৫ বছর বয়সী পেসার হাবিবাকে নিয়ে ভারতের মুখোমুখি বাংলাদেশ ব্রাজিল থেকে গরু আমদানির পক্ষে ব্যবসায়ীরা, আপত্তি খামারিদের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচি এর অংশ হিসেবে সম্মানিত রোজাদারগণের মধ্যে ইফতার বিতরণ এইচএসসি শুরু হতে পারে ৩০ জুন, ফরম পূরণ ১৬ এপ্রিল থেকে আলুর দাম বাড়ছে, এবার মৌসুম শেষ হওয়ার আগেই কেন বাজার চড়া এবার ঢাকার বাজারেও পেঁয়াজের বড় দরপতন পবিত্র রমজানে কলেজ খোলা কত দিন সার্বিক উন্নয়নে নারী-পুরুষের সমান অংশগ্রহণ প্রয়োজন: প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে নগদ ৬ হাজার টাকা করে তুলে দিচ্ছেন পাইলগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ মখলুছ মিয়াসহ অতিথিরা পূবালী ব্যাংক যোগীডহর শাখা মৌলভীবাজার সি. আর. এম. বুথ এর শুভ উদ্বোধন।

বসতঘরে মিলল স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ

  • Update Time : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৫৪৩ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় এক রশিতে ঝুলন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ পাওয়া গেছে। আজ শুক্রবার সকালে উপজেলার নরপতি গ্রাম থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবি, এটি হত্যাকাণ্ড। পুলিশের ভাষ্য, এটি হত্যা নাকি আত্মহত্যা, তা ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া বলা যাচ্ছে না।

উদ্ধার লাশ দুটি উপজেলার দক্ষিণ নরপতি গ্রামের আবদুর রউফ (৩৮) ও তাঁর স্ত্রী আলেয়া আক্তারের (৩০)। আবদুর রউফ রিকশাচালক ছিলেন। তাঁর স্ত্রী মধ্যপ্রাচ্যফেরত একজন গৃহকর্মী। তাঁদের রায়হান (১০) ও ফরহাদ (৬) নামের দুই শিশুপুত্র আছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আবদুর রউফ ও আলেয়া আক্তার দম্পতি গ্রামের হাওরে একটি বাড়ি তৈরি করে সেখানে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। তাঁদের আশপাশে আর কোনো বাড়িঘর নেই। প্রতিদিনের মতো নিজ বাড়িতে রাতের খাবার শেষে তাঁরা ঘুমিয়ে পড়েন। আজ শুক্রবার সকালে তাঁদের দুই সন্তান রায়হান ও ফরহাদ ঘুম থেকে উঠে দেখতে পায়, ঘরের আড়ার সঙ্গে এক রশিতে তাঁদের মা-বাবার লাশ ঝুলছে। পরে খবর পেয়ে পুলিশ এসে সকাল সাড়ে ১০টার দিকে লাশ দুটি উদ্ধার করে।

আবদুর রউফের বাবা আবুল হোসেন ও আলেয়া আক্তারের বাবা জমির আলী দাবি করেন, এটি হত্যাকাণ্ড। তাঁরা হাওরে বাড়ি করে বসবাস করে আসছিলেন। দুর্বৃত্তরা তাঁদের হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে গেছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আশরাফ বলেন, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। তাঁদের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এটি হত্যা নাকি আত্মহত্যা, ময়নাতদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না।

 

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

   

 

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews