1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৪১ অপরাহ্ন

আফগানিস্তান-ভারত ম্যাচ পাতানোর প্রশ্নে পাকিস্তানকেই খোঁচা দিলেন হরভজন

  • Update Time : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৬৪ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

ভারত ও আফগানিস্তানের মধ্যকার ৩ নভেম্বরের ম্যাচের পর থেকেই আলোচনা চলছে। ভারতের কাছে আফগানিস্তানের ৬৬ রানে হারা নিরপেক্ষ দৃষ্টিতে অস্বাভাবিক কিছু নয়। কিন্তু ম্যাচের আগে-পরের কিছু ঘটনায় পাকিস্তানের সমর্থকদের বদ্ধমূল ধারণা হয়েছে, সে ম্যাচে আফগানিস্তান ইচ্ছা করেই হেরেছে।

এ আলোচনা এত বেশি হচ্ছে যে ওয়াসিম আকরাম ও শোয়েব আখতারদেরও এ নিয়ে কথা বলতে হয়েছে। এদিকে এমন আলোচনায় বিরক্ত হয়ে হরভজন সিং উল্টো খোঁচা দিয়েছেন পাকিস্তানকে। সবাইকে মনে করিয়ে দিয়েছেন, ম্যাচ পাতানোর অতীত ইতিহাস পাকিস্তানেরই বেশি।

ভারতের কাছে আফগানিস্তানের বড় হার সেমিফাইনালের দৌড় জমিয়ে দিয়েছে। আজ যদি আফগানিস্তান নিউজিল্যান্ডকে হারাতে পারে, তবে কাল ভারতের জয় পেলেই চলবে। তাই ষড়যন্ত্রতত্ত্ব বেশ জনপ্রিয়তা পেয়েছে। এত আলোচনায় ক্ষুব্ধ হয়ে নিজেকে আর সামলাতে পারেননি হরভজন সিং।

৪১ বছর বয়সী এই অফ স্পিনার নিজের ইউটিউব চ্যানেলে এসে বলেন, হঠাৎ সাফল্য পেয়ে নাকি সেটা সামলাতে পারছে না পাকিস্তান। পাকিস্তানি সমর্থকদের আচরণ ঠিক করতে বলেছেন হরভজন, ‘পাকিস্তানের সমর্থকেরা ভারতের বিপক্ষে পাওয়া জয় এখনো হজম করতে পারছে না। এত বছর ধরে অপেক্ষা করার পর বিশ্বকাপ জয় পেয়েছে তো। এভাবে কথা বলা ও প্রশ্ন তোলারও ধরন আছে। কিন্তু মানুষ আমাদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করছে। রশিদ খানের মতো বোলারের বিরুদ্ধে অভিযোগ করছে যা শুধু সস্তাই নয়, অপমানদায়কও।’

ম্যাচ পাতিয়ে আফগানিস্তানের বিপক্ষে ভারত বড় জয় পেয়েছে, এমন অভিযোগে হরভজন কতটা ক্ষিপ্ত সেটা টের পেয়েছে পরের কথায়। মোহাম্মদ আমিরের প্রসঙ্গ টেনে পাকিস্তানি সমর্থকদের অতীত মনে করিয়ে দিয়েছেন, ‘আমরা মেনে নিয়েছি, পাকিস্তান খুব ভালো খেলেছে এবং ভারতের বিপক্ষে খুব ভালো খেলায় এবং তাদের হারানোয় সবাই ওদের খুব প্রশংসা করছে। তাদের অভিনন্দন। কিন্তু এরপর আপনারা যদি এভাবে বাজে ব্যবহার করা শুরু করেন, বলেন আপনারা সৎ ক্রিকেট খেলেন আর আমরা জিতলে সন্দেহ করা শুরু করেন, বলেন, ম্যাচ পাতানো হয়েছে, সেটা অন্যায়। আপনাদের ক্রিকেটারদের সম্পর্কে আমাদের ধারণা আছে।’

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews