1. tarekahmed884@gmail.com : adminsonali :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
Title :
১৫ বছর বয়সী পেসার হাবিবাকে নিয়ে ভারতের মুখোমুখি বাংলাদেশ ব্রাজিল থেকে গরু আমদানির পক্ষে ব্যবসায়ীরা, আপত্তি খামারিদের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচি এর অংশ হিসেবে সম্মানিত রোজাদারগণের মধ্যে ইফতার বিতরণ এইচএসসি শুরু হতে পারে ৩০ জুন, ফরম পূরণ ১৬ এপ্রিল থেকে আলুর দাম বাড়ছে, এবার মৌসুম শেষ হওয়ার আগেই কেন বাজার চড়া এবার ঢাকার বাজারেও পেঁয়াজের বড় দরপতন পবিত্র রমজানে কলেজ খোলা কত দিন সার্বিক উন্নয়নে নারী-পুরুষের সমান অংশগ্রহণ প্রয়োজন: প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে নগদ ৬ হাজার টাকা করে তুলে দিচ্ছেন পাইলগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ মখলুছ মিয়াসহ অতিথিরা পূবালী ব্যাংক যোগীডহর শাখা মৌলভীবাজার সি. আর. এম. বুথ এর শুভ উদ্বোধন।

বিয়ের পর ভাড়া করা বাসায় উঠবেন ভিকি-ক্যাটরিনা

  • Update Time : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৫৩১ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

নিজেদের বিয়ে নিয়ে এখনো মুখে কুলুপ এঁটে বসে আছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। কিন্তু তাতে কী! আসর থেকে পোশাক—ফাঁস হয়ে যাচ্ছে বিয়ের অনেক খবরই। বিয়ের পর কোথায় ভালোবাসার বাসা বাঁধতে চলেছেন বলিউডের এই প্রেমিক যুগল, তাও এবার আলোচনায় উঠে এসেছে।
বলিউডে খবর, আগামী ডিসেম্বরেই বিয়ে করতে চলেছেন ভিকি আর ক্যাটরিনা। নিজেদের নতুন বাসার সন্ধানে ছিলেন এই হবু দম্পতি। এখন তাঁরা স্বপ্নের বাসার সন্ধান পেয়েছেন বলে খবর। মুম্বাইয়ের জুহু এলাকায় তাঁরা অত্যন্ত বিলাসবহুল রাজমহল অ্যাপার্টমেন্টের আটতলার একটা ফ্ল্যাট ভাড়া নিয়েছেন বলে জানা গেছে।

দেওয়ালির মধ্যেই ভিকি আর ক্যাটরিনা একে অপরকে আংটি পরিয়ে বাগদান পর্ব সেরে ফেলেছেন বলে খবর। আর এই বাগদানের আসর বসেছিল ক্যাটরিনার কাছের বন্ধু খ্যাতনামা চিত্র পরিচালক কবির খানের বাসায়।

আর এই অ্যাপার্টমেন্টেরই এক বিল্ডিংয়ে আনুশকা শর্মা আর বিরাট কোহলি থাকেন। তাই খুব শিগগির আনুশকার প্রতিবেশী হতে চলেছেন তাঁর প্রিয় বান্ধবী ক্যাটরিনা।

জানা গেছে, ৬০ মাসের জন্য ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন ভিকি। এর মানে ভিকি আর ক্যাটরিনা এই ফ্ল্যাটে আগামী পাঁচ বছর থাকার কথা ভাবছেন। আর এ কারণে আগামী তিন বছর তাঁদের প্রতি মাসে ৮ লাখ রুপি ভাড়া দিতে হবে। এরপর চতুর্থ বছর ৮ দশমিক ৪ লাখ রুপি, আর শেষ অর্থাৎ পঞ্চম বছর ৮ দশমিক ৮ লাখ রুপি ভাড়া দেবেন তাঁরা। ভিকি আর ক্যাটরিনা এই বাসার জন্য প্রায় ৫ কোটি রুপি ভাড়া দেবেন।বিয়ের খবরটা আদ্যোপান্ত গোপন রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা। সেই খবর ফাঁস হয়ে যাওয়ায় বেশ বিরক্ত ক্যাট। আর তাই নাকি ইন্ডাস্ট্রির কিছু বন্ধুকে বিয়েতে আমন্ত্রণ জানাচ্ছেন না।

খবর যে এই ফ্ল্যাটের জন্য ইতিমধ্যে ১ দশমিক ৭৫ কোটি রুপি নিরাপত্তা জামানত দিয়েছেন ভিকি। এই বলিউড নায়ক এ বছরের জুলাই মাসে ফ্ল্যাটটি বুক করেছিলেন। এখন দেখার অপেক্ষা, তাঁরা নতুন এই বাসায় কবে থেকে থাকতে শুরু করেন।

দেওয়ালির মধ্যেই ভিকি আর ক্যাটরিনা একে অপরকে আংটি পরিয়ে বাগদান পর্ব সেরে ফেলেছেন বলে খবর। আর এই বাগদানের আসর বসেছিল ক্যাটরিনার কাছের বন্ধু খ্যাতনামা চিত্র পরিচালক কবির খানের বাসায়। কবির আবার ক্যাটের রাখিভাই।

এখন পর্যন্ত খবর যে ক্যাট আর ভিকি রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বাওয়ারা রিসোর্ট’-এ মালাবদল করবেন।

বিয়ের খবরটা আদ্যোপান্ত গোপন রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা। সেই খবর ফাঁস হয়ে যাওয়ায় বেশ বিরক্ত ক্যাট। আর তাই নাকি ইন্ডাস্ট্রির কিছু বন্ধুকে বিয়েতে আমন্ত্রণ জানাচ্ছেন না। গণমাধ্যমের হাত থেকে রক্ষা পেতে শেষ মুহূর্তে বিয়ের ঠিকানা বদলাতে পারেন ভিকি আর ক্যাট, এমন খবরও শোনা যাচ্ছে। এখন পর্যন্ত খবর যে ক্যাট আর ভিকি রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বাওয়ারা রিসোর্ট’-এ মালাবদল করবেন।

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo   Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews