1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৪০ অপরাহ্ন

১৫ জানুয়ারির মধ্যে শিক্ষার্থীদের টিকা নিতে হবে

  • Update Time : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৩৫৯ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

বলিউড সাম্রাজ্য পুরুষশাসিত বলে চিরকালই দুর্নাম আছে। পর্দাতেও নায়কদের দাপট বেশি দেখা গেছে। তবে বলিউডে ছবির হাওয়ায় এখন বদলে গেছে। এখন পর্দাতে নায়কদের পাশাপাশি নায়িকাদের প্রায় সমান দাপট। আবার অনেক সময় নারীকেন্দ্রিক ছবিতে নায়কদের শোপিস হিসেবে দেখা যাচ্ছে। এ বছর আলিয়া, তাপসী, বিদ্যা, কঙ্গনাদের একঝাঁক নারীকেন্দ্রিক ছবি আসতে চলেছে, ছবিগুলো একনজরে দেখে নেওয়া যাক।

‘শাবাশ মিঠু’
ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের বায়োপিক ছবি ‘শাবাশ মিঠু’ ৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা। ক্রিকেটার মিতালি রাজের ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে। এই ছবির জন্য তাপসী ব্যাটে-বলে তুখোড় হয়ে উঠেছেন। দিন-রাত এক করে ক্রিকেটের অনুশীলন করেছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন পরিচালক সৃজিত মুখার্জি। একই দিনে মুক্তি পেতে চলেছে রাজকুমার রাও অভিনীত ছবি ‘বাধাই দো’। এখন দেখার, বক্স অফিসে কার দাপট বেশি থাকবে, তাপসী, না রাজকুমারের।

‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’
সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবিটির জন্য সিনেমাপ্রেমীরা দীর্ঘ সময় ধরে অপেক্ষা করে আছেন। ১৮ ফেব্রুয়ারি সেই অপেক্ষার অবসান হতে চলেছে। বানসালির এই ছবিতে গাঙ্গুবাইয়ের চরিত্রে আলিয়া ভাটকে দেখা যাবে। ষাটের দশকে কামাটিপুরার সবচেয়ে শক্তশালী নারীকে নিয়ে এই ছবির গল্প বোনা হয়েছে। ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ এক বায়োগ্রাফিক্যাল ক্রাইম ড্রামা। তাই এই ছবিতে আলিয়াকে সম্পূর্ণ এক ভিন্ন চরিত্রে দেখা যাবে। আলিয়া ছাড়া বানসালির এই ছবিতে বলিউড সুপারস্টার অজয় দেবগনকে দেখা যাবে।

‘ধাকড়’
কঙ্গনা রনৌত ‘ধাকড়’ ছবির মাধ্যমে আবার ঝড় তুলতে আসছেন। বলা হচ্ছে যে ‘ধাকড়’ সবচেয়ে ব্যয়বহুল নারীকেন্দ্রিক অ্যাকশনধর্মী ছবি হতে চলেছে। ছবির বাজেট ১০০ কোটি পার হয়ে গেছে। কঙ্গনা এক ভিডিও শেয়ার করে বলেছেন যে একটি দৃশ্যের জন্য ২৫ কোটি খরচ হয়েছে।

রজনীশ ঘাই পরিচালিত ছবিটি ৮ এপ্রিল মুক্তি পাওয়ার কথা। ‘ধাকড়’ ছবিতে কঙ্গনাকে হাড় হিম করা অ্যাকশন করতে দেখা যাবে। আর তার জন্য প্রচুর ঘাম ঝরিয়েছেন তিনি। এ ছাড়া তাঁকে বিভিন্ন বেশে দেখা যাবে। ‘ধাকড়’-এ কঙ্গনা গুপ্তচর অগ্নির চরিত্রে অভিনয় করেছেন। এই ছবির অন্যান্য চরিত্রে আছেন অর্জুন রামপাল, দিব্যা দত্ত।

‘জলসা’
‘শকুন্তলা দেবী’, ‘শেরনি’র পর আবার নারীকেন্দ্রিক ছবি উপহার দিতে চলেছেন বিদ্যা বালন। তবে এ বছর একটি নয়, দুটি নারীকেন্দ্রিক ছবিতে তাঁকে দেখা যাবে। সুরেশ ত্রিবেনী পরিচালিত ‘জলসা’ ছবিতে তাঁকে দেখা যাবে। এই ছবিতে বিদ্যার সঙ্গে আরেক মূল চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শেফালি শাহকে। এ ছাড়া বিদ্যা এক রোমান্টিক-কমেডি ছবিতে অভিনয় করছেন। এই ছবির নাম এখনো ঠিক হয়নি। শীর্ষ গুহঠাকুরতা পরিচালিত এই ছবিতে আধুনিক সম্পর্কের পাশাপাশি প্রগতিশীল চিন্তাভাবনার কথা তুলে ধরা হয়েছে। বিদ্যা ছাড়া ছবিটিতে আছেন প্রতীক গান্ধী, ইলিয়েনা ডিক্রজ।

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo      Open photo

 বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপনOpen photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews