1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

পাঠ্যবই নিয়ে গুজব ছড়িয়ে দেশবাসীকে বিভ্রান্ত করা হচ্ছে: শিক্ষামন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১১২ Time View
শিক্ষামন্ত্রী দীপু মনি

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, দেশবিরোধী অপশক্তি পাঠ্যবই নিয়ে গুজব ছড়িয়ে দেশবাসীকে বিভ্রান্ত করছে। দেশের উন্নয়ন, অগ্রগতি ও অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে সব ধরনের গুজব থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

দীপু মনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ সুখে–শান্তিতে বসবাস করছে। কিন্তু দেশের এই স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে স্বাধীনতাবিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে। তারই অংশ হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের কিছু বইয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে গুজব ছড়াচ্ছে।’

গতকাল সোমবার সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত কায়কোবাদ চুন্নু মিয়া সরকার স্মরণে হাইমচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় শিক্ষামন্ত্রী এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজ চোকদারের পরিচালনায় শোকসভায় বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী।

চুন্নু মিয়া সরকারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণা করে শিক্ষামন্ত্রী বলেন, তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন। এই অঞ্চলের মানুষের অধিকার রক্ষায় তিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। দলের প্রতি নিবেদিতপ্রাণ ছিলেন। শিক্ষামন্ত্রী তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।

শোকসভা শেষে শিক্ষামন্ত্রী দীপু মনি কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews