1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৪৭ অপরাহ্ন

মোড়ক উন্মোচন

  • Update Time : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৮১ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

মৌলভীবজার সদর উপজেলার ১২ নং গিয়াসনগর ইউনিয়নের আওতাধীন গোমড়া মানিক নগরে অবস্থিত হযরত আরজু উদ্দিন শাহ্ রাখাল (র) এর মাজার কেন্দ্রিক প্রতিষ্ঠিত প্রায় দুই বৎসর যাবত পরিচালিত দ্বীনি মারকাজ, “তা’লীমী মজলিস গোমড়া” এলাকার সকলের উপস্থিতি ও সহযোগীতায় চলমান রয়েছে ।

Open photo

উক্ত মজলিসে ( নামাজ , রোজা , ঈমান ও ইসলামের মাসয়ালা মাসায়েল দৈনন্দিন জীবনে পালনীয় মুসলমানদের কার্যপদ্ধতি নিয়ে প্রত্যেক বৃহস্পতিবার আলোচনা করা হয়ে থাকে ।

তারই ধারাবাহিকতায় তা’লীমী মজলিসের প্রকাশনায় পরিচালক হাফিজ ক্বারী মোঃ সোহাগ আলীর সংকলন ও সম্পাদনায় -প্রথম প্রকাশিত ইসলামি বই “মানযিলে মুসলিম”বা “মুসলমানের গন্তব্য” নামক বইটির “মোড়ক উন্মোচন” করা হয় ।

Open photo

শুক্রবার বেলা তিন ঘটিকার সময় গোমড়া মানিক নগর জামে মসজিদের বারান্দায়। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিতেশ্বর লতিফিয়া দাখিল মাদারাসার সুনামধন্য সুপারিন্টেনডেন্ট হয়রত মাওলানা হেলাল উদ্দিন সিরাজী সাহেব,তিনি বলেন আজ আমি এবং আমরা সকলেই খুশি আমার স্নেহের ছাত্র হাফিজ সোহাগ আলী দ্বীনের মহব্বতে হাতে কলম তুলে নিয়েছে, আল্লাহর কাছে তাঁর এই প্রয়াসের কবুলিয়াত কামনা করছি।

Open photo
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২ নং গিয়াসনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ৭ নং ওয়ার্ডের মেম্বার জনাব কয়েছ আহমদ সাহেব,তিনি বইটি পাঠ করার জন্য সকলের প্রতি আহব্বান জানান।আরো উপস্থিত ছিলেন গোমড়া মানিক নগর জামে মসজিদের সম্মানিত ইমাম ও খতিব হাফেজ ক্বারী মিজানুর রহমান সাহেব,তা’লীমী মজলিসের সভাপতি জনাব মল্লিক মিয়া সাহেব,তিনি বলেন; “আমরা অনেক আনন্দিত যে আমাদের মহল্লায় কোরআন হাদিসের আলোচনা হয়, এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ”।

Open photo

উপস্থিত ছিলেন নিতেশ্বর পুরাতন জামে মসজিদের সম্মানিত ইমাম ও খতিব দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট গোমড়া মানিকনগর জামে মসজিদ সাপ্তাহিক শাখার প্রধান ক্বারী মাওলানা ক্বারী আব্দুল ওয়াহিদ সাহেব,নিতেশ্বর পশ্চিম জামে মসজিদের সম্মানিত ইমাম ও খতিব হাফেজ কারী মুসলিম উদ্দিন সাহেব,

Open photo

হযরত শাহ্ কালা (র) জামে মসজিদের সম্মানিত ইমাম ও খতিব হাফেজ কারী ইয়ারুপ আহমদ সাহেব,মৌলভীবাজার জামিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা সুনামধন্য শিক্ষক মাওলানা আব্দুল মালিক সাহেব,১২নং গিয়াসনগর ইউনিয়ন আল ইসলাহের সাধারণ সম্পাদক মাওলানা মকবুল হোসেন মুকুল সাহেব,দারুল ক্বিরাত শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা গাজী নাজিম উদ্দিন সাহেব,বিশিষ্ট মুরব্বি জনাব ফারুক মিয়া সাহেব,মোঃ সোনা মিয়া সহেব, বিশিষ্ট ব্যবসায়ী জনাব আবুল কালাম সাহেব, ইউনিয়ন তালামীযের সভাপতি হাফেজ ক্বারী আব্দুর রহমান

 

Open photo

রোমান, সহ-সভাপতি ক্বারী হেলাল মিয়া, ৭নং ওয়ার্ড তালামীযের সভাপতি ক্বারী আব্দুল মালিক, গোমড়া মানিক নগর জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ ক্বারী তারেক আহমদ, নাঈম আহমদ,সানী আহমদ, জামাতে সূরা হতে ছালিছের সকল ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Open photo

বক্তারা উক্ত বই ও লেখকের এর প্রশংসা করেন এবং সকলেই বইয়ের প্রচার ও প্রসার কামনা করেন। আরো লেখনি শক্তি যেন বৃদ্ধি পায় ও আল্লাহ তায়ালার নিকট মকবুলিয়ত কমনা করেন। দ্বীনের খেদমতে মুসলমানদের উপকারে আসবে এটাই সকলের কাম্য।

Open photo
অতিথিদের হাতে বই তুলে দিয়ে লেখক সকলের নিকট দোয়া চেয়ে এবং যারা এতে বুদ্ধি, শ্রম,মেধা,আর্থিক ও সার্বিকভাবে সহযোগিতা করেছেন সকলের সুস্বাস্থ হায়াত বৃদ্ধি এবং মর্দেগানদের মাগফেরাত কামনা করে দোয়ার মাধ্যমে সমাপ্তি করা হয়।
–জেলা প্রতিনিধি

Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews