1. tarekahmed884@gmail.com : adminsonali :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

মেসিকে দুয়ো দেওয়া নিয়ে যা বললেন ব্রাজিলিয়ান সতীর্থ

  • Update Time : রবিবার, ২১ মে, ২০২৩
  • ১৫৫ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

পিএসজির সঙ্গে লিওনেল মেসির সম্পর্ক এখন সুতায় ঝুলছে। যেকোনো মুহূর্তে আসতে পারে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার খবর। ক্লাবের সঙ্গে টানাপোড়েনের পাশাপাশি গ্যালারি থেকে ভেসে আসা দুয়োও প্যারিসে মেসির জীবনকে অস্বস্তিকর করে তুলেছে। গত সপ্তাহে আজাকসিওর বিপক্ষে ৫-০ গোলে জেতা ম্যাচেও পায়ে বল গেলেই দুয়ো শুনতে হয়েছে মেসিকে।

সেদিন মেসিকে সমর্থন দিতে গ্যালারিতে উপস্থিত ছিলেন চোটের কারণে খেলার বাইরে থাকা নেইমার। পরে ভিডিও কলে যুক্ত হয়ে মেসিকে সমর্থন দেওয়ার কথা বলেন উরুগুয়ের ফুটবল তারকা লুইস সুয়ারেজও।

এরপর মেসিকে দুয়ো দেওয়ার বিরুদ্ধে কথা বলেছেন পিএসজি সতীর্থ রেনাতো সানচেস ও দানিলো পেরেইরা। এবার মেসির পাশে থাকার কথা জানিয়েছেন পিএসজির আরেক ব্রাজিলিয়ান সতীর্থ মার্কিনিওস। ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার বলেছেন, কখনো একজন খেলোয়াড়কে নিশানা করা উচিত না।

চলতি বছরের শুরু থেকেই মেসির প্যারিস ছেড়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। সম্প্রতি মেসির সৌদি ভ্রমণের পর সেই গুঞ্জনের পালে আরও হাওয়া লাগে। ক্লাবের অনুমতি ছাড়া সৌদি যাওয়ার বিষয়টি পিএসজি সমর্থকেরাও মানতে পারেননি। অনেকেই তখন মেসিকে ‘ভাড়াটে’ বলে তিরস্কার করেন এবং তাঁকে ক্লাব ছেড়ে যেতে বলেন। পরে আজাকসিওর বিপক্ষে ম্যাচেও দুয়ো শুনতে হয় মেসিকে।

ফরাসি সংবাদমাধ্যম লেকিপকে দেওয়া এক সাক্ষাৎকারে মার্কিনিওস বলেছেন, ‘আমি প্রতিবাদ সমর্থন করি যখন সেটা শান্তিপূর্ণভাবে করা হয় এবং জরুরি হয়। সবচেয়ে বড় কথা, আমি যেটা সমর্থকদের বলব একজন খেলোয়াড়কে নিশানা না করতে। খেলোয়াড়েরা একা কিছু করে না। এটা সব সময়ই দলগত।’

আজ রাতে অসেরের বিপক্ষে লিগ আঁ–এর ম্যাচে মাঠে নামবে পিএসজি। দুইয়ে থাকা লাস পয়েন্ট হারালে ও পিএসজি জিতলে আজই লিগ শিরোপা নিশ্চিত হবে মেসি–মার্কিনিওসদের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews