1. tarekahmed884@gmail.com : adminsonali :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

মেসিকে দেখতে গিয়ে এক ভক্ত আটক, আরেক ভক্তের গালে মেসির চুমু

  • Update Time : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৪৭ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

যুক্তরাষ্ট্র এখন পুরোপুরিই মেসিময়। প্রতিদিনই লিওনেল মেসিকে ঘিরে আসছে চমকপ্রদ সব খবর। দুই দিন আগে জার্সিতে মেসির অটোগ্রাফ নিয়ে চাকরি হারাতে হয়েছিল কলম্বিয়ান এক নাগরিককে। এবার নতুন খবর হচ্ছে মেসিকে দেখতে গিয়ে আটক হয়েছে অন্য আরেক ভক্ত। অন্যদিকে মেসিকে রাস্তায় পেয়ে গাল বাড়িয়ে দিয়ে চুমুও আদায় করে নিয়েছেন ভক্তদের একজন।

মেসিকে দেখতে গিয়ে আটক হওয়ার ঘটনাটি ঘটেছে ডালাসে। বাংলাদেশ সময় আগামীকাল ভোরে এফসি ডালাসের বিপক্ষে মাঠে নামবে মেসির দল ইন্টার মায়ামি। সেই ম্যাচের জন্যই মূলত মেসিদের ডালাস–যাত্রা। স্থানীয় শনিবার বিকেলে মেসিরা বিমানবন্দের পৌঁছান। সেখান থেকে বাসে ৪৫ মিনিট দূরত্বের টিম হোটেলে যান। হোটেলের আশপাশে তখন অনেক ভক্ত–সমর্থক মেসিকে দেখার জন্য ভিড় করে। দর্শকদের ভিড় এড়াতে সে সময় হোটেলের আশপাশের নিরাপত্তা ব্যবস্থাও বেশ জোরদার করা হয়।

কিন্তু মেসিকে সামনে পেয়ে তাঁর কাছাকাছি যাওয়া থেকে নিজেকে আটকাতে পারলেন না এক ভক্ত। নিরাপত্তারক্ষীদের কড়া নজরদারি এড়িয়ে মেসির সেই ভেনেজুয়েলান ভক্ত চেষ্টা করেন প্রিয় তারকা পর্যন্ত পৌঁছাতে। যদিও খুব বেশি দূর যেতে পারেননি এই ভক্ত। দ্রুত তাঁকে পাকড়াও করেন অন্তত নিরাপত্তরক্ষীরা। এরপর হাতকড়া পরিয়ে দ্রুত সেখান থেকে সরিয়ে নেওয়া সেই তাকে। অন্যদিকে উপস্থিত ভক্তদের উদ্দেশে হাত নেড়ে হাসিমুখে মেসি দ্রুত হোটেলের ভেতরে ঢুকে যান।

পরে অবশ্য সেই ভক্তকে ছেড়ে দেওয়া হয়েছে। ইএসপিএনের সঙ্গে আলাপে হোসে জামব্রানো নামের সেই ভক্ত বলেন, ‘এটা দারুণ একটা সুযোগ ছিল। আমি তাঁকে দেখে বেড়ে উঠেছি। আমি বিশ্বকাপটাকে একজন আর্জেন্টাইনের মতো করেই উদ্‌যাপন করেছি।’ ডালাসে হোটেলের বাইরে মেসির কাছাকাছি যেতে চাওয়ার উদ্দেশ্য ছিল মূলত আর্জেন্টাইন মহাতারকার কাছ থেকে উল্কিতে স্বাক্ষর করিয়ে নেওয়া। যদিও শেষ পর্যন্ত জামব্রানোর সেই উদ্দেশ্য সফল হয়নি। সে মুহূর্তটি স্মরণ করে তিনি আরও বলেছেন, ‘তাঁকে দেখে আমি দ্বিতীয়বার ভাবিনি। এমনকি আমি পুলিশের কথাও ভুলে গিয়েছিলাম।’

আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার পর কীভাবে উদ্‌যাপন করেছেন, তা জানাতে গিয়ে জামব্রানো আরও বলেছেন, ‘বিশ্বকাপ জেতার পরপর আমি প্রথম যে কাজটা করেছি, তিন তারকা জার্সি কিনে আনা।’

ফ্লোরিডার রাস্তায় অন্য এক ভক্ত অবশ্য জামব্রানোর মতো দুর্ভাগা ছিলেন না। টুইটারে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় ট্রফিক সিগন্যালের সময় গাড়িতে বসে থাকা মেসিকে দেখে এগিয়ে যান সেই তরুণ ভক্ত। প্রথম মেসির সঙ্গে হাত মেলান। পরে ইন্টার মায়ামি অধিনায়কের উদ্দেশে বাড়িয়ে দেন নিজের গাল। সেই গালে আলতো চুমু খান মেসি, জবাবে সেই ভক্তও উড়ন্ত চুমু দেন সাবেক বার্সেলোনা তারকাকে। এরপর দ্রুত গাড়ি চালিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন মেসি। অন্যদিকে মেসি তাঁকে চুমু খেয়েছেন, সেটি বিশ্বাসই হচ্ছিল না সেই ভক্তের। অবিশ্বাসে প্রথমে মুখে হাত দেন এবং তাৎক্ষণিকভাবে আবেগে তাঁর চোখে পানিও চলে আসে।

বাংলাদেশ সময় আগামীকাল ভোর সাড়ে ৭টায় লিগস কাপের শেষ ষোলোর লড়াইয়ে মাঠে নামবেন মেসিরা। টয়োটা স্টেডিয়ামে হতে যাওয়া ম্যাচটিতে ইন্টার মায়ামির প্রতিপক্ষ এফসি ডালাস। মেজর লিগ সকারে মেসিকে দেখার জন্য অবশ্য আরেকটু অপেক্ষা করতে হবে। ২১ আগস্ট শার্লটের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মেসির লিগযাত্রা।

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photoOpen photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews