1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ২৯ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
Title :

সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে নগদ ৬ হাজার টাকা করে তুলে দিচ্ছেন পাইলগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ মখলুছ মিয়াসহ অতিথিরা

  • Update Time : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ১৫২ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

জগন্নাথপুরে ২ শতাধিক পরিবারের মধ্যে করিম ফাউন্ডেশন ট্রাস্ট’র ১২ লক্ষ টাকা বিতরণ

স্টাফ রিপোর্টার : পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে করিম ফাউন্ডেশন ট্রাস্ট’র উদ্যোগে ২শ’ পরিবারের মধ্যে নগদ ১২ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

গত ৫ মার্চ, মঙ্গলবার বিকেলে ট্রাস্টের ফাউন্ডার ও ট্রাস্টি আব্দুল করিম গনি’র গ্রামের বাড়ি জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কিশোরপুরে অত্র গ্রামসহ পার্শ্ববর্তি গ্রাম খালিশাপাড়া, নোয়াপাড়া, মোজাহিদপুর, রমাপতিপুর, গাইনাকান্দি, উলুকান্দি, বোরহানপুর, গাজীরকুলসহ আশপাশের সুবিধাবঞ্চিত ২শ’ পরিবারের মধ্যে নগদ ৬ হাজার টাকা করে তুলে দেয়া হয়।

ট্রাস্টের ফাউন্ডার ও ট্রাস্টি, ব্রিটিশ-বাংলাদেশী হুজ’হু, লন্ডন থেকে প্রকাশিত ইংরেজি পত্রিকা বাংলামিরর ও অনলাইন পোর্টাল সিলেট মিরর ডটকমের সম্পাদক আব্দুল করিম গনি’র সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. মখলুছ মিয়া। বিশেষ অতিথি ছিলেন পাইলগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. নজমুদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মো. আব্দুল মঈন, সিলেট প্রেসক্লাবের সহ-সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার আহমাদ সেলিম, দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার আনাস হাবিব কলিন্স, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সহ-সম্পাদক ও দৈনিক প্রথম আলো প্রতিনিধি অমিত দেব, দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি আলী আহমদ ও আজকের প্রত্রিকা প্রতিনিধি জুয়েল আহমদ।

দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার ও বাংলামিরর গ্রুপের সিলেট প্রতিনিধি এনামুল হক রেনু’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য মো. শাহান আহমদ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মোহাম্মদ আলী ও পরে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা রফিকুল হক।

আব্দুল করিম গনি জানান, ২০২২ সালের মার্চ মাসে আমার পরিবারের সদস্যদের উদ্যোগে এ ট্রাস্ট গঠন করা হয়। পরে ২৭ জুলাই কিশোরপুর গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত ১৩০ পরিবারের মধ্যে নগদ ২ লক্ষ ৬০ হাজার টাকা প্রদানের মধ্য দিয়ে আমরা যাত্রা শুরু করি। গতবছর পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে ৩টি গ্রামের পরিবারের মধ্যে ৭ লক্ষাধিক টাকা প্রদান করা হয়। এছাড়া গৃহনির্মাণ, অসুস্থদের চিকিৎসা, প্রতিমাসেই স্থানীয় মসজিদে অর্থ সহায়তাসহ কিছু অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে আমরা আর্থিক সহযোগিতা করছি। এর ধারাবাহিকতায় আজ নগদ ১২ লক্ষ টাকা বিতরণ করতে পেরে আত্মতৃপ্তি পেলাম।

তিনি বলেন, এ ট্রাস্টের পক্ষ থেকে দুস্থ ও অসহায়দের মধ্যে মানবিক সহযোগিতা অব্যাহত থাকবে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews