1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:০৮ অপরাহ্ন

তামান্না প্রশংসিত, আরও ছিলেন যাঁরা

  • Update Time : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৩১৮ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

২০২১ সালটা বেশ ভালো কেটেছে প্যান ইন্ডিয়ান নায়িকা তামান্না ভাটিয়ার। ভারতের ওটিটির সবচেয়ে জনপ্রিয় অভিনয়শিল্পীদের তালিকায় এই দক্ষিণি নায়িকার নাম চলে এসেছে শীর্ষে। তাই আনন্দে আত্মহারা তামান্না।
বড় পর্দার পাশাপাশি ওটিটিতে দারুণ সাড়া ফেলেছে তামান্না অভিনীত ছবিগুলো। তাঁর ‘ইলেভেনথ আওয়ার’ আর ‘নভেম্বর স্টোরি’ ওয়েব সিরিজ দুটি ডিজিটাল দুনিয়ায় দারুণ সফলতা পেয়েছে। থ্রিলারধর্মী এই সিরিজ দুটি দর্শকের পাশাপাশি সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। বিশেষ করে তামান্নার অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়েছে।

মনোজ বাজপেয়ি

 

অরম্যাক্স মিডিয়ার সমীক্ষা অনুযায়ী এই প্যান ইন্ডিয়ান নায়িকা ভারতীয়দের প্রিয় সেরা ১০ ওটিটি তারকার তালিকায় চলে এসেছেন। নিজের এই সাফল্যে উচ্ছ্বসিত তামান্না। তিনি বলেন, ‘ওয়েব শো নির্মাণের পুরো প্রক্রিয়া আমি দারুণ উপভোগ করেছি। নতুন এ অভিজ্ঞতা আমাকে আরও উৎসাহী করে দিয়েছে। “ইলেভেনথ আওয়ার” আর “নভেম্বর স্টোরি”—এই দুটি সিরিজই আমার হৃদয়ের অনেক কাছের। আর আমি খুশি হয়েছি জেনে যে দর্শকের আমার কাজ খুব পছন্দ হয়েছে। তাঁরা আমাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।’

পঙ্কজ ত্রিপাঠী

অরম্যাক্স মিডিয়ার এই তালিকায় মনোজ বাজপেয়ি, পঙ্কজ ত্রিপাঠী, নওয়াজুদ্দিন সিদ্দিকী, সাইফ আলী খান, কে কে মেনন, রাধিকা আপ্তে, সামান্থা রুথ প্রভু, সুস্মিতা সেন, জিতেন্দ্রর মতো তারকাদেরও নাম রয়েছে।
তামান্নার হাতে এখন দুর্দান্ত সব সিনেমার কাজ। আগামী বছর তিনি ব্যস্ত থাকবেন বলিউড ছবি ‘প্ল্যান এ প্ল্যান বি’ আর ‘ইয়ার দোস্ত’-এর শুটিংয়ে। এ ছাড়া তাঁর হাতে আছে দক্ষিণি ছবি ‘এফথ্রি’, ‘ভোলা শঙ্কর’, ‘গুরথুন্ডা সীতাকলম’।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews