1. tarekahmed884@gmail.com : adminsonali :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

প্রস্তুতি শুরু, কবে বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা

  • Update Time : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩৬ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

বিয়ে নিয়ে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি এখনো ঢুঁ শব্দটি করেননি। কিন্তু তাঁদের বিয়ের খবরে সরগরম গোটা বলিপাড়া। জানা গেছে, ৬ ফেব্রুয়ারি এই জুটির চার হাত এক হচ্ছে। সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের তোড়জোড় এখন জোর কদমে চলছে।
খবর অনুযায়ী, ৬ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্যালেসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা। তবে তাঁদের বিয়ের আসর বসছে ৫ থেকে ৮ ফেব্রুয়ারি। জয়সলমীরের সোনার কেল্লার আদলে এই সূর্যগড় প্যালেসটি নির্মিত।

বিয়ের সমগ্র অনুষ্ঠানে সূর্যগড় প্যালেসে কড়া নিরাপত্তাব্যবস্থা মোতায়েন করা হবে বলে জানা গেছে। নিমন্ত্রিত ব্যক্তিদের জন্য সব রকম সুরক্ষা ব্যবস্থা থাকবে। সুরক্ষার জন্য প্যালেসের কোণায় কোণায় সিসিটিভি ক্যামেরা লাগানো হচ্ছে।

বিয়ে, সংগীত আর গায়ে হলুদের মণ্ডপের সাজসজ্জা শুরু হয়ে গেছে। বিটাউনের এই জনপ্রিয় জুটির বিয়েতে ১০০ থেকে ১২৫ অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। এই তালিকায় বিটাউন তারকারা আছেন, তা বলার অপেক্ষা রাখে না। জোর খবর যে শাহরুখ খান, করণ জোহর, ঈশা আম্বানিসহ আরও অনেক তারকা এই বিয়েতে হাজির থাকবেন। মুকেশ আম্বানির মেয়ে ঈশা কিয়ারার ছোটবেলার বান্ধবী। সম্ভবত বিয়ের দিন অর্থাৎ ৬ ফেব্রুয়ারি তাঁদের সংগীত আর গায়ে হলুদের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের জন্য জয়সলমীরে প্রায় ৮৪টি বিলাসবহুল ঘর বুকিং করা হয়েছে। আর এক একটি ঘরের প্রতিদিনের ভাড়া এক থেকে দুই কোটি। বিয়েতে নিমন্ত্রিত ব্যক্তিদের যাতায়াতের জন্য ৭০-এর বেশি বিলাসবহুল গাড়ি বুকিং করা হয়েছে। গাড়িগুলো জয়পুর থেকে আনানো হবে। ৪ ফেব্রুয়ারি নিমন্ত্রিত ব্যক্তিরা সূর্যগড় প্যালেসে পৌঁছে যাবেন বলে জানা গেছে। এদিন প্রায় ৪০ জন নিমন্ত্রিত মুম্বাই থেকে বিমানে করে জয়সলমীরে পৌঁছাবেন। এ খবরও আছে বিয়ের পর নব দম্পতি মুম্বাইয়ে এক বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করতে চলেছেন। এই আয়োজনে প্রায় সমগ্র বলিউডকে দেখা যাবে।

সম্প্রতি কিয়ারাকে খ্যাতনামা ডিজাইনার মনীশ মালহোত্রার বাসার বাইরে দেখা গেছে। সাধারণত বিটাউন তারকারা বিয়ের দিনের পোশাক হিসেবে মনীশের কালেকশন বেছে নেন। আর তাই ‘কবির সিং’ খ্যাত এই নায়িকাকে মনীশের বাসার বাইরে দেখার পর বিয়ের গুঞ্জন আরও তুঙ্গে উঠেছে। খবর যে বিয়ের রাতে কিয়ারা মনীশের ডিজাইন করা লেহেঙ্গা পরবেন।
কিয়ারা ও সিদ্ধার্থ ‘শেরশাহ’ ছবিতে জুটি বেঁধে এসেছিলেন। এই জুটি রুপালি পর্দাতে সবার ভালোবাসা কুড়িয়েছে। পর্দার বাইরেও এই জুটি সমান জনপ্রিয়।

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন

Open photo    Open photo

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews