1. tarekahmed884@gmail.com : adminsonali :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

20th Anniversary of the ICON college : presented Awards for the community leaders :আইকন কলেজের ২০বছর পূর্তি উৎসব : কমিউনিটি নেতৃবৃন্দের সম্মাননা ক্রেষ্ট

  • Update Time : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১১৭ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

গত ৯ ই ডিসেম্বর শনিবার পূর্ব লণ্ডনের খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান আইকন কলেজের বিশ বছর পূর্তি উৎসব উপলক্ষে এক সফল অনুষ্ঠানের আয়োজন করা হয় অট্রিয়াম হলে ।
এ অনুষ্ঠানে ইংরেজী নতুন বছর ও ক্রিসমাস উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠান মালা ছিল ।কলেজের ছাত্র ছাত্রী সহ ৫ শতাধিক অতিথি উপস্থিত ছিলেন । এ সুন্দর ও সফল অনুষ্ঠানের জন্য প্রফেসার ড: নুরুন নবীকে ধন্যবাদ ।
অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দকে সমাজ সেবার স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় ।কমিউনিটি নেতা শাহগীর বখত ফারুক ,একাউন্টেন্ট আব্দুর রউফ ,মুহিবুর রহমান ও আমাকে একটি ক্রেষ্ট প্রদান করা হয় ।
আমি অনুষ্ঠান থেকে একটি সালিশ কাজে আগে চলে আসায় আমার পক্ষে ক্রেষ্টটি গ্রহণ করেন কাউন্সিলার ইকবাল হোসেন ।পরে অন্য একটি অনুষ্ঠানে তিনি আমার হাতে এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন ।
আমি আইকন কলেজের আরে সফলতা কামনা করছি ।শিক্ষা ক্ষেত্রে আইকন কলেজের অবদানের জন্য কলেজের প্রিন্সিপাল ড: নুরুন্নবী,এমডি আজিজ ভাই ও শিক্ষকদের অশেষ ধন্যবাদ জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews