1. tarekahmed884@gmail.com : adminsonali :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
Title :
এসএসসির ফল কীভাবে দেখবে শিক্ষার্থীরা, নিয়ম জানাল শিক্ষা বোর্ড ভারতের নিষেধাজ্ঞা প্রত্যাহারে দেশে কমছে পেঁয়াজের দাম কয়েকটি শর্তে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান ১০ দিনে ২০০ কোটি টাকার মুরগি মরেছে ১৫ বছর বয়সী পেসার হাবিবাকে নিয়ে ভারতের মুখোমুখি বাংলাদেশ ব্রাজিল থেকে গরু আমদানির পক্ষে ব্যবসায়ীরা, আপত্তি খামারিদের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচি এর অংশ হিসেবে সম্মানিত রোজাদারগণের মধ্যে ইফতার বিতরণ এইচএসসি শুরু হতে পারে ৩০ জুন, ফরম পূরণ ১৬ এপ্রিল থেকে আলুর দাম বাড়ছে, এবার মৌসুম শেষ হওয়ার আগেই কেন বাজার চড়া এবার ঢাকার বাজারেও পেঁয়াজের বড় দরপতন

20th Anniversary of the ICON college : presented Awards for the community leaders :আইকন কলেজের ২০বছর পূর্তি উৎসব : কমিউনিটি নেতৃবৃন্দের সম্মাননা ক্রেষ্ট

  • Update Time : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ২৩৭ Time View

দৈনিক মৌলভীবাজার সোনালী কণ্ঠ নিউজ ডট কম

গত ৯ ই ডিসেম্বর শনিবার পূর্ব লণ্ডনের খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান আইকন কলেজের বিশ বছর পূর্তি উৎসব উপলক্ষে এক সফল অনুষ্ঠানের আয়োজন করা হয় অট্রিয়াম হলে ।
এ অনুষ্ঠানে ইংরেজী নতুন বছর ও ক্রিসমাস উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠান মালা ছিল ।কলেজের ছাত্র ছাত্রী সহ ৫ শতাধিক অতিথি উপস্থিত ছিলেন । এ সুন্দর ও সফল অনুষ্ঠানের জন্য প্রফেসার ড: নুরুন নবীকে ধন্যবাদ ।
অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দকে সমাজ সেবার স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় ।কমিউনিটি নেতা শাহগীর বখত ফারুক ,একাউন্টেন্ট আব্দুর রউফ ,মুহিবুর রহমান ও আমাকে একটি ক্রেষ্ট প্রদান করা হয় ।
আমি অনুষ্ঠান থেকে একটি সালিশ কাজে আগে চলে আসায় আমার পক্ষে ক্রেষ্টটি গ্রহণ করেন কাউন্সিলার ইকবাল হোসেন ।পরে অন্য একটি অনুষ্ঠানে তিনি আমার হাতে এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন ।
আমি আইকন কলেজের আরে সফলতা কামনা করছি ।শিক্ষা ক্ষেত্রে আইকন কলেজের অবদানের জন্য কলেজের প্রিন্সিপাল ড: নুরুন্নবী,এমডি আজিজ ভাই ও শিক্ষকদের অশেষ ধন্যবাদ জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 SonaliKantha
Theme Customized By BreakingNews